34 C
Dhaka
Sunday, May 29, 2022

Ads by google

26 Dead, Several Feared Trapped in Fire Near Mundka Metro Station; Rescue Ops Underway – News18 Bangla

Ads By Google


#দিল্লি: দিল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড! এখনও পর্যন্ত অন্তত ২৭ জনের মৃত্যু হয়েছে, আরও বহুজনের আটকে থাকার সম্ভাবনা রয়েছে। শুক্রবার পশ্চিম দিল্লির (Delhi) মুন্দকা (Mundka) মেট্রো স্টেশনের ৫৪৪ নম্বর পিলারের কাছে একটি বহুতলে আগুন লাগে। মুহূর্তে সেই আগুন গোটা বাড়িতে ছড়িয়ে পড়ে। দিল্লির দমকল বিভাগের ডিরেক্টর অতুল গর্গ জানিয়েছেন, বহুতলের তিন তলায় এখনও উদ্ধারকার্য শুরু হয়নি। অনুমান, সেখান থেকে হয়তো আরও মৃতদেহ উদ্ধার হবে।

যে বহুতলে আগুন লাগে, সেটি তিনতলা। আউটার ডিস্ট্রিক্ট ডেপুটি কমিশনার অফ পুলিশ সমীর শর্মা জানান, প্রথম দুই তলা থেকে এখনও পর্যন্ত দমকলবাহিনী ৬০-৭০জনকে উদ্ধার করেছেন। ঘটনাস্থলে রয়েছে ১০০ জন দমকলকর্মী। আহত ৯ জনকে ইতিমধ্যেই হাসপাতালে পাঠানো হয়েছে।

এখনও পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনার কাজ চলছে, ফলে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দমকল বিভাগ সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার বিকেল ৪.৪০ মিনিটে তাঁদের কাছে অগ্নিকাণ্ডের খবর আসে। জ্বলন্ত ওই বহুতলের ভিতরেই এখনও অন্তত ১০ জন আটকে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। তাঁদের উদ্ধার করার চেষ্টা চলছে, কিন্তু, আগুনের লেলিহান শিখায় ভিতরে ঢোকারই সুযোগ পাচ্ছেন না দমকলকর্মীরা।

অগ্নিকাণ্ডের খবর মিলতেই ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশবাহিনী। বহুতলের জানলা ভেঙে চলে উদ্ধারকার্য, আহতদের তড়িঘড়ি হাসপাতালে পাঠানোর বন্দোবস্ত করা হয়। জানা গিয়েছে, বহুতলটি অফিস হিসাবে ভাড়া দেওয়া হত। পুলিশের ডিসিপি জানান, বহুতলের প্রথম তলায় প্রথম আগুন লাগে। সেখানে ছিল সিসিটিভি ক্যামেরা ও রাউটার প্রস্তুতকারক একটি সংস্থার অফিস। অফিসের মালিককে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

Published by:Rukmini Mazumder

First published:





Source link

পূর্ববর্তী পোষ্টকৃত খবরাখবরকিশোরকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৩
পরবর্তী পোষ্টকৃত খবরাখবরবাজার থেকে স্বস্তি উধাও

সম্পর্কিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Ads By Google

সোস্যাল মিডিয়া

50,000ভক্তলাইক
50,000ফলোয়ার্সফলো
50,000ফলোয়ার্সফলো
50,000গ্রাহকদেরসাবস্ক্রাইব

Ads By Google

সর্বশেষ

Ads By Google