34 C
Dhaka
Sunday, May 29, 2022

Ads by google

‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে

Ads By Google


আরিফিন শুভকে বলা হয় পুলিশি অ্যাকশন ঘরানার ছবির প্রথম নায়ক। ‘ঢাকা অ্যাটাক’ হয়ে ‘মিশন এক্সট্রিম’-এ যিনি নিজের জাত চিনিয়েছেন। তার পথ ধরেই এবার চমকে দিলেন এই প্রজন্মের অন্যতম নায়ক সিয়াম আহমেদ। যিনি ঈদে হাজির হলেন একই ঘরানার সিনেমা ‘শান’ নিয়ে।

বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় রাজধানীর যমুনা ব্লক বাস্টার সিনেমাসে ‘শান’ টিমের পক্ষ থেকে করা হয় একটি বিশেষ শো। সেখানে উপস্থিত ছিলেন আরিফিন শুভ। প্রবেশ করেই সিনেমাটির পোস্টারের কাছে এগিয়ে যান। শুধু কি তাই, পোস্টারের সিয়ামের সঙ্গে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবিও তোলেন। বিষয়টিকে বেশ ইতিবাচকভাবেই দেখছিলেন প্রদর্শনীতে উপস্থিত অতিথিরা।

সিনেমা হলে উপস্থিত শো’ শুরু হওয়ার আগে খানিকটা মাজা করেই ফ্লোরে বসে পরেন শুভ। সেখানে বাসেই সাংবাদিকদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন এই তারকা। 



পরে সিয়ামসহ ‘শান’ সিনেমার কলাকুশলীদের সঙ্গে কেক কাটেন আরিফিন শুভ। তিনি বলেন, ‘আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে যে খরা চলছে তা কাটিয়ে উঠতে তারকাদের পরস্পরের প্রতি সহযোগিতাপূর্ণ মনোভাব অনেক সহায়ক হবে। এভাবেই এক শিল্পীকে আরেকশিল্পীর পক্ষ থেকে অনুপ্রেরণা দিতে হবে।’

ছিলেন রিয়াজ, রোজিনা, অঞ্জনা, তারিক আনাম খান, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, নাদের চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, নির্মাতা রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমদ্দার, সাফা কবির, টয়া, শাওনসহ অনেক তারকা।

সিয়াম বলেন, ‘‘আজ আমাদের ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে ‘শান’ দেখতেই টিম-শানের এই আয়োজন। যারা ছবিটি দেখেতে এসেছেন তাদের সবার কাছেই আমি ও আমরা কৃতজ্ঞ। ঈদের দিন থেকেই দর্শকদের অভূতপূর্ব রেসপন্সে আমি অভিভূত। সবাই হলে এসে সিনেমাটি দেখছেন। বাংলা সিনেমা ঘুরে দাঁড়ানোর এই সংগ্রামে সবাই শামিল হয়েছেন, এ জন্য সবাইকে ধন্যবাদ।’’

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।





Source link

সম্পর্কিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Ads By Google

সোস্যাল মিডিয়া

50,000ভক্তলাইক
50,000ফলোয়ার্সফলো
50,000ফলোয়ার্সফলো
50,000গ্রাহকদেরসাবস্ক্রাইব

Ads By Google

সর্বশেষ

Ads By Google