31 C
Dhaka
Monday, September 26, 2022

মালয়েশিয়ায় ‘দিন: দ্য ডে’ দেখতে বাংলাদেশী প্রবাসীদের ভিড়

মালয়েশিয়ায় ‘দিন: দ্য ডে’ দেখতে বাংলাদেশী প্রবাসীদের ভিড়

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে বাংলা সিনেমা অনন্ত-বর্ষার ‘দিন: দ্য ডে’।

শুক্রবার দেশটির প্রজাতন্ত্র দিবসে রাজধানী কুয়ালালামপুরসহ ৯টি রাজ্যে ছবিটি মুক্তি পেয়েছে।

দিবস ও সাপ্তাহিক ছুটি থাকায় ছবিটি দেখতে হাজারো বিনোদনপ্রেমী প্রবাসী বাংলাদেশির ভিড় সামলাতে হিমশিম খেতে হয় হল কর্তৃপক্ষকে।

রাজধানী কুয়ালালামপুরে টুইন টাওয়ার কেএলসিসিতে ৫টা ২০ মিনিটে একসঙ্গে ৫টি স্ক্রিনে ‘দিন: দ্য ডে’ সিনেমার শো চালু করার পরও প্রায় হাজার খানেক মানুষ টিকেটের জন্য অপেক্ষা করছিলেন।

দর্শকদের এই ভিড় ও আগ্রহ দেখে টিজিভি কর্তৃপক্ষ স্ক্রিনের সংখ্যা বাড়িয়ে সর্বমোট ৮টি স্ক্রিনে ‘দিন: দ্য ডে’ সিনেমার শো চালু করে। তারপরও টিকিট না পেয়ে অনেকে প্রবাসী দর্শককে হতাশ মনে ফিরতে হয়।

সিনেমাটি দেখে প্রবাসীরা উচ্ছ্বসিত। প্রবাসী আমির হোসেন বলেন, ‘যখন শুনলাম মালয়েশিয়ায় দিন: দ্য ডে মুক্তি পাবে, আগ্রহ নিয়ে ছিলাম। ঘোষণার পরপরই অনলাইনে টিকিট সংগ্রহ করেছি। সিনেমাটি দেখে খুব ভালো লেগেছে।’

৫টা ২০ মিনিটে টুইন টাওয়ার কেএলসিসিতে দর্শকদের সঙ্গে ‘দিন দ্য ডে’র প্রথম স্ক্রিনিং দেখেন সিনেমার তারকা জুটি অনন্ত-বর্ষা। ছবির মুক্তি উপলক্ষে তারা মালয়েশিয়া সফরে এসেছেন।

দর্শকদের আবেগ-উচ্ছ্বাস দেখে মুগ্ধ হন অনন্ত-বর্ষা। আগামীতে বাংলা ছবি সারা পৃথিবীতে ছড়িয়ে দেওয়ার আশার কথা শোনান এ তারকা জুটি।

অনন্ত জলিল বলেন, ‘সারা পৃথিবীতে যেখানে আমাদের বাংলাদেশিরা আছেন, প্রবাসী ভাই-বোনেরা আছেন, সেখানেই আমরা বাংলা ছবির একটা মার্কেট গড়ে তুলতে চাই।’

এই তারকা দম্পতি ১৮ সেপ্টেম্বরে জোহর বারুর এমএমসি সিটি স্কয়ারে স্ক্রিনিংয়ে অংশ নেবেন।

প্রথম সপ্তাহে সিনেমাটি ১১টি হলে মুক্তি দেওয়ার কথা ছিল। প্রবাসী বাংলাদেশিদের আগ্রহে ২০টি হলে মুক্তি দেওয়া হয় ‘দিন: দ্য ডে’।

‘দিন: দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিল আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম পরিচালিত ‘দিন: দ্য ডে’ সিনেমাটি মুক্তির পর নানা কারণে আলোচনায় আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্টকৃত খবরাখবরবেলজিয়ামে বৈধভাবে বসবাসের উপায়
পরবর্তী পোষ্টকৃত খবরাখবররানি এলিজাবেথ কখনো ইসরাইল সফর কেন করেননি?

সম্পর্কিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সোস্যাল মিডিয়া

50,000ভক্তলাইক
50,000ফলোয়ার্সফলো
50,000ফলোয়ার্সফলো
50,000গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ