32 C
Dhaka
Sunday, May 29, 2022

Ads by google

ব্যাটে রান না থাকলেও আয়ে শীর্ষ ক্রিকেটার কোহলি

Ads By Google


ছবি: সংগৃহীত

মাঠের পারফরমেন্স জঘন্য হলেও বিজ্ঞাপনের বাজারে তার প্রভাব পড়েনি ভারতীয় ক্রিকেটার ভিরাট কোহলির ক্ষেত্রে। আয়ের দিক দিয়ে বিশ্বসেরা ১০০ ক্রীড়াবিদের তালিকায় একমাত্র ক্রিকেটার হিসেবে আছে তার নাম। চলতি অর্থবছরের প্রথম ৯ মাসে ২৪০ কোটি টাকা আয় করেছেন ভিরাট কোহলি, যার অধিকাংশই এসেছে বিজ্ঞাপন থেকে।

বিশ্বের প্রথম ১০০ জন ক্রীড়াবিদ যারা আয়ের দিক দিয়ে সবার থেকে এগিয়ে, এমন তালিকায় অনন্য নাম ভারতের সাবেক অধিনায়ক ভিরাট কোহলি। কিন্তু সম্প্রতি কোহলির ফর্মহীনতা চিন্তায় ফেলেছে ক্রিকেট বিশ্বকে। ৩৩ বছর বয়সী ব্যাটার যেন এখন নিজের ছায়া, ভুলে গেছেন রান করা।

সাধারণত ক্রিকেটারদের আয়ের প্রধান উৎস খেলার মাঠ ও বিজ্ঞাপন। কিন্তু ইতিহাস বলে, যে ক্রিকেটারের চাহিদা মাঠে নেই, বিজ্ঞাপনে জগতেও তার চাহিদা ক্রমেই নিচের দিকে ধাবিত হয়। কিন্তু এই চিরাচরিত মতবাদকে বুড়ো আঙুল দেখিয়ে বিজ্ঞাপনে নিজের জায়গা ধরে রেখেছেন এই ডানহাতি ব্যাটার। লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো ও রজার ফেদেরারও এমন উদাহরণ তৈরি করেছেন অতীতে। তাদের খেলোয়াড়ি পারফরমেন্স বিজ্ঞাপন চাহিদায় প্রভাব বিস্তার করেনি। ক্রিকেটার হিসাবে ভিরাটও এখন সেই তালিকার অংশীদার।

আরও পড়ুন: সাকিব সেরে ওঠায় মধুর সংকট, মোসাদ্দেককে চান ডমিঙ্গো

/এম ই



Source link

পূর্ববর্তী পোষ্টকৃত খবরাখবরবাল্যবিয়ে: কনের বাবাকে জরিমানা
পরবর্তী পোষ্টকৃত খবরাখবরবজ্রপাতে মাগুরায় কৃষক বগুড়ায় শ্রমিকের মৃত্যু

সম্পর্কিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Ads By Google

সোস্যাল মিডিয়া

50,000ভক্তলাইক
50,000ফলোয়ার্সফলো
50,000ফলোয়ার্সফলো
50,000গ্রাহকদেরসাবস্ক্রাইব

Ads By Google

সর্বশেষ

Ads By Google