28.3 C
Barisāl
Wednesday, October 20, 2021

বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেলতে গিয়ে করোনায় আক্রান্ত দিয়া

Ads By Google

Ads By Google

বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেলতে গিয়ে করোনায় আক্রান্ত দিয়া

 

আমেরিকার ইয়াঙ্কটনে বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে খেলতে গিয়ে দুঃসংবাদ পেলে বাংলাদেশ। করোনায় আক্রান্ত হয়েছেন দিয়া সিদ্দিকী। দিয়ার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সহসভাপতি আনিসুর রহমান।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত নয়টায় বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপের আসর। তবে তার আগেই বাংলাদেশ আর্চারি দলের দেখা দিয়েছে করোনা হানা। নারী রিকার্ভ আর্চার দিয়া সিদ্দিকী করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) আমেরিকা পৌঁছায় বাংলাদেশ আর্চারি দল। টুর্নামেন্ট শুরুর আগে বাংলাদেশে দলের সবার করোনা নেগেটিভ আসে। তবে আমেরিকায় করোনা টেস্টে পজিটিভ হন দিয়া সিদ্দিকী।

আর্চারি ফেডারেশন থেকে নির্বাহী সদস্য রফিকুল ইসলাম টিপু বলেন, ‘কয়েক ঘন্টা পর বিশ্ব চ্যাম্পিয়নশিপ শুরু। এর আগে করোনা পজেটিভ হওয়ায় তার না খেলার সম্ভাবনাই বেশি। র‍্যাঙ্কিং রাউন্ডে অংশগ্রহণ না করলে টুর্নামেন্টে তার খেলা সম্ভব না।’

এর আগে টোকিও অলিম্পিকের আগে দিয়া সিদ্দিকী এবং রোমান সানাকে ভ্যাকসিন দিয়েছিল বাংলাদেশ অলিম্পিক কমিটি।

দিয়া ছাড়াও বাংলাদেশের হয়ে অলিম্পিকে খেলবেন রোমান সানা, হাকিম আহমেদ, রামকৃষ্ণ সাহা, অসীম কুমার দাস এবং বিউটি রায়। এর মধ্যে অসীম কুমার দাস শুধু কম্পাউন্ড ইভেন্টে লড়বেন। এছাড়াও বাকিরা সবাই লড়বেন রিকার্ভ ইভেন্টে।

 

Ads By Google

Ads By Google

সম্পর্কিত খবরাখবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Ads By Google

Ads By Google

আমাদের সংঙ্গে যুক্ত হউন

50,000ভক্তলাইক
50,000ফলোয়ার্সফলো
50,000ফলোয়ার্সফলো
50,000গ্রাহকদেরসাবস্ক্রাইব

সর্বশেষ খবর

Ads By Google