32 C
Dhaka
Sunday, May 29, 2022

Ads by google

বাজারে এলো নতুন গেমিং মাউস, জেনে নিন ফিচার ও দাম

Ads By Google


যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য এক দারুণ সুখবর। বাজারে এলো নতুন গেমিং ওয়্যারলেস মাউস রেজার ভাইপার ভি২ প্রো। মঙ্গলবার (১০ মে) বাজারে আসার পর মাউসটি বেশ আলোড়ন সৃষ্টি করেছে গেমিং প্রেমীদের মাঝে। মাত্র ৫৯ গ্রাম ওজনের মাউসটি ই-গেম খেলোয়াড়দের জন্য এমনভাবে ডিজাইন করা হয়েছে যা আগের রেজার ভাইপার আল্টিমেটের চেয়ে ২০ শতাংশ হালকা বলে জানা গেছে। এ ছাড়া জানা যায়, রেজার ভাইপার ভি২ প্রো মাউসটিতে তৃতীয় প্রজন্মের সুইচ সংযোজন করা হয়েছে যা ভুলবশত ডাবল ক্লিক প্রতিরোধ করতে সক্ষম।

রেজার ভাইপার ভি২ প্রো এর দাম ও যেখানে পাওয়া যাবে

রেজার ভাইপার ভি২ প্রো গেমিং মাউসটি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে মাত্র ১২ হাজার ৯৪৮ টাকায় কিনতে পাওয়া যাবে। এছাড়া মাউসটি তাদের যেকোনো অনুমোদিত ডলার থেকেও সংগ্রহ করতে পারবেন গেমিং প্রেমীরা। মাউসটি কালো এবং সাদা দুই ধরনের রঙে পাওয়া যাবে। এছাড়াও এর বক্সের ভেতরে আপনি পাচ্ছেন একটি প্রি-কাট গ্রিপ টেপ, ইউএসবি টাইপ-সি রেজার স্পিডফ্লেক্স চার্জিং কেবল এবং একটি ২.৪ গিগাহার্টজের হাইপারস্পিড ইউএসবি ডঙ্গল।

রেজার ভাইপার  ভি২ প্রোর বৈশিষ্ট্য ও সুবিধা

রেজার ভাইপার ভি২ প্রো এর অন্যতম বৈশিষ্ট্য হলো এর ফোকাস প্রো ৩০কে অপটিক্যাল সেন্সর, যার সংবেদনশীলতা ৩০ হাজার ডিপিআই। অ্যাসিমেট্রিক কাট-অফ, স্মার্ট ট্র্যাকিং এবং মোশন সিঙ্কের মতো অত্যাধুনিক প্রযুক্তিগুলো এর কার্যকারিতা আরও বাড়িয়ে দিয়েছে।

কোম্পানির দাবি অনুযায়ী, এটি কাচের ওপর নিশ্ছিদ্রভাবে কাজ করতে সক্ষম। ওয়্যারলেস গেমিং মাউসটিতে একটি রিচার্জেবল ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা কোম্পানির মতে ৮০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে।

মাউসের নিচে একটি ডিপিআই নিয়ন্ত্রণ বোতাম রয়েছে যার মাধ্যমে ব্যবহারকারী মাউসের সংবেদনশীলতাও নিয়ন্ত্রণ করতে পারবেন।

এটিএম/



Source link

সম্পর্কিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Ads By Google

সোস্যাল মিডিয়া

50,000ভক্তলাইক
50,000ফলোয়ার্সফলো
50,000ফলোয়ার্সফলো
50,000গ্রাহকদেরসাবস্ক্রাইব

Ads By Google

সর্বশেষ

Ads By Google