30 C
Dhaka
Friday, August 19, 2022
spot_img

প্রথম রাউন্ডেই রোমান সানার বিদায়

Ads By Google

প্রথম রাউন্ডেই রোমান সানার বিদায়

 

বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে হতাশ করেছেন বাংলাদেশের আর্চাররা। যার ঘিরে ছিল সব প্রত্যাশা সেই রোমান সানাই প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়েছেন। তবে ব্যক্তিগত রিকার্ভ ইভেন্টে প্রথম রাউন্ডের বাধা টপকেছেন রামকৃষ্ণ সাহা এবং মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল।

রোমান সানা ছাড়াও প্রথম রাউন্ড থেকে বিদায় একমাত্র নারী প্রতিযোগী বিউটি রায়ও প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ডেনিসা বারানকোভার বিপক্ষে ৬-৪ সেটে হেরে বিদায় নিয়েছেন বিউটি।

প্রথম রাউন্ডের বাধা টপকানো রামকৃষ্ণ দ্বিতীয় রাউন্ডেই বিদায় নিয়েছে। রুবেল তৃতীয় রাউন্ডে উঠলেও কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিতে পারেননি।

র‍্যাঙ্কিং রাউন্ডে ৪৬তম হওয়া রোমান সানার সামনে ছিল কঠিন প্রতিপক্ষ ফ্রেডরিখ মুসোলেসি। ইতালির এ প্রতিযোগীর বিপক্ষে এক সেটেও জিততে পারেননি রোমান। মুসোলেসির কাছে ৬-০ সেটে হেরে প্রথম রাউন্ড থেকে বিদায় নেন।

র‍্যাঙ্কিং রাউন্ডে ২৭তম হওয়া রামকৃষ্ণ সাহার প্রতিপক্ষ ছিল ৮৬তম হওয়া লুইস গনসালভেস। প্রথম রাউন্ডে ৬-২ সেটে ম্যাচ জিতে নেন। তবে দ্বিতীয় রাউন্ডে লুইস আলভারেজের কাছে ৪-৬ সেটে হারেন রামকৃষ্ণ সাহা।

তবে চমক দেখিয়েছেন র‍্যাঙ্কিং রাউন্ডে ৫০তম হওয়া হাকিম আহমেদ রুবেল। প্রথম রাউন্ডে ৬-৪ সেটে চেক প্রজাতন্ত্রের মিশে হ্লাহুলেককে হারান। দ্বিতীয় রাউন্ডে রিকার্ডো সোটোর বিপক্ষে ৭-৩ সেটে জেতেন তিনি। তবে শেষ ষোলোতে স্টিভ উইজলারের কাছে ৪-৬ সেটে হারেন তিনি।

সম্পর্কিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Ads By Google

সোস্যাল মিডিয়া

50,000ভক্তলাইক
50,000ফলোয়ার্সফলো
50,000ফলোয়ার্সফলো
50,000গ্রাহকদেরসাবস্ক্রাইব

Ads By Google

সর্বশেষ

Ads By Google