34 C
Dhaka
Sunday, May 29, 2022

Ads by google

পরীমণির উন্মুক্ত বেবি বাম্পের ছবি ভাইরাল

Ads By Google


বিনোদন ডেস্ক: রোববার ছিল মা দিবস। মায়ের প্রতি ভালোবাসা প্রকাশের জন্য বিশ্বজুড়ে নানাভাবে উদযাপন করা হয় দিবসটি। এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক তারকাই মায়ের সঙ্গে ছবি দিয়ে ভালোবাসা ও অনুভূতি প্রকাশ করেছেন। কিন্তু দিনটিতে ভিন্ন লুকে নিজেকে প্রকাশ করে মা দিবস উদযাপন করলেন হবু মা পরীমনি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা রোববার রাত সাড়ে ১১টার দিকে বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেছেন তার ফেসবুকে। সেই ছবিতে সঙ্গে রয়েছেন তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ।

ছবিতে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে দুহাতে সযত্নে বেবি বাম্প আগলে রয়েছেন পরী, আর তাকে ভালোবাসার বাহুডোরে জড়িয়ে আছেন রাজ।

সেই ছবির ক্যাপশনে পরীমনি জানান, অন্তঃসত্ত্বাকালের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে রয়েছেন তিনি।

পরীমনি লেখেন, ‘এই যে দ্বিতীয় ত্রৈমাসিক। শুভ মা দিবস।’ সেই সঙ্গে রাজের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী।

ক্যাপশনে তিনি চিত্রগ্রাহক আরিফ আহমেদকে এমন দারুণ ছবি তুলে দেয়ার জন্য ধন্যবাদ জানাতেও ভোলেননি।

১২ ঘন্টায় পরীর সেই ছবিটি পছন্দ করেছেন দেড় লাখের বেশি মানুষ। শেয়ারও হয়েছে সহস্রাধিক। ভক্তরাও শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় তারকাকে।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি পরীমণি জানান, তিনি অন্তঃসত্ত্বা। সঙ্গে এ-ও জানান, তিনি অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন তারা। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে গাঁটছড়া বাঁধেন।

এবারের ঈদ উপলক্ষে কক্সবাজারে গেছেন রাজ ও পরী। ঈদটা সেখানেই উদযাপন করেছেন তারা। বিয়ের পর সেভাবে দূরে কোথাও ঘুরতে যাননি এ দম্পতি। তাই এই কক্সবাজার ভ্রমণই তাদের জন্য হানিমুন।

বলে রাখা ভালো, কক্সবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরীমণির নানা শামসুল হকও। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন এই চিত্রনায়িকা।

লিখেছিলেন, ‘এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে… আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ।’



Source link

সম্পর্কিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Ads By Google

সোস্যাল মিডিয়া

50,000ভক্তলাইক
50,000ফলোয়ার্সফলো
50,000ফলোয়ার্সফলো
50,000গ্রাহকদেরসাবস্ক্রাইব

Ads By Google

সর্বশেষ

Ads By Google